শনিবার, ০৬ মার্চ ২০২১ ইং, বাংলা ২২, ফাল্গুন ১৪২৭
  • অনলাইন ডেস্ক
  • ১৫৯৮৮৫৮৩৬৪

মাদারীপুরে বিয়ের আশ্বাসে আবাসিক হোটেলে নিয়ে এক শিক্ষার্থীকে নিপীড়ন

মাদারীপুরে বিয়ের আশ্বাসে আবাসিক হোটেলে নিয়ে এক শিক্ষার্থীকে নিপীড়ন

মাদারীপুরে বিয়ের আশ্বাসে আবাসিক হোটেলে নিয়ে এক শিক্ষার্থীকে নিপীড়নের অভিযোগ উঠেছে ইতালি প্রবাসী বায়েজিদের বিরুদ্ধে। এ ঘটনায় হোটেল বয়সহ চারজনকে আটক করেছেন পুলিশ।

এ ব্যাপারে রোববার (৩০আগষ্ট)রাতে ওই শিক্ষার্থীর দাদি বাদী হয়ে মাদারীপুর থানায় মামলা করেছেন।

এর আগে রোববার দুপুরে মাদারীপুর শহরের ভূঁইয়া ইন আবাসিক হোটেলে এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত বায়েজিদ মাতব্বর শিবচর উপজেলা নিলখী এলাকার আক্কাস মাতব্বরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগিয়েচছ, ইতালি প্রবাসী বায়েজিদ প্রবাসে থাকা অবস্থায় ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে দীর্ঘদিন প্রেম করে ওই শিক্ষার্থীর সঙ্গে।

বায়েজিদ ও তার সহযোগীদের নিয়ে মাদারীপুর শহরের ভুঁইয়া ইন আবাসিক হোটেলে বিয়ের আশ্বাস দিয়ে ওই শিক্ষার্থীকে শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত একাধিকবার ধর্ষন করে।

এর পর বায়েজিদ ওই শিক্ষার্থীকে বিয়ে করতে অস্বীকার করেন। এ সময় শিক্ষার্থী একাধিক ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

পরে পুলিশ খবর পেয়ে এ ঘটনায় ভূঁইয়া ইন হোটেলের বয়সহ চার সহযোগীকে আটক করে। ধর্ষণের স্বীকার শিক্ষার্থী অসুস্থ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে চিৎকিসাধীন আছেন।

ধর্ষণের স্বীকার শিক্ষার্থীর চাচাতো ভাই জানিয়েছেন, ফেসবুকে পরিচয়ে তার সঙ্গে দেখা করতে এসে এ অবস্থা হয়েছে। প্রধান আসামি এখনও আটক হয়নি। প্রধান আসামিকে গ্রেফতারের দাবি জানাই।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেছেন, আমরা প্রাথমিকভাবে হোটেলের বয়সহ চারজনকে আটক করেছি। এ ছাড়া এ ঘটনায় ওই শিক্ষার্থীর দাদি বাদী হয়ে রোববার রাতে মামলা করেছেন।

 

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়