রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১ ইং, বাংলা ১৬, ফাল্গুন ১৪২৭
  • অনলাইন ডেস্ক
  • ১৫৯৫৯৩৫২২৮

কক্সবাজারে দুই গ্রুপের ‘গোলাগুলি’তে চারজন নিহত, পুলিশ বলছে ‘ইয়াবা কারবারি’

কক্সবাজারে দুই গ্রুপের ‘গোলাগুলি’তে চারজন নিহত, পুলিশ বলছে ‘ইয়াবা কারবারি’

কক্সবাজারের পুলিশ বলছে, মঙ্গলবার ভোররাতে টেকনাফে দুই গ্রুপের মধ্যে গোলাগুলিতে নিহত হয়েছেন চার জন । তাদের পরিচিতি সম্পর্কে খোঁজখবর করে পুলিশ জানতে পারে চারজনই ইয়াবা ব্যবসার সাথে জড়িত ছিলেন।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেইন বলেন, স্থানীয়দের কাছ থেকে পাওয়া গোপন তথ্যে তারা জানতে পেরেছেন যে ভোররাত ৪টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালীতে এ ঘটনা ঘটে। নাফ নদীর তীরবর্তী একটি গ্রাম খারাংখালী।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, ইয়াবা ব্যবসার সাথে জড়িত ভিন্ন ভিন্ন গ্রুপের মধ্যে ভাগ বাটোয়ারা নিয়ে দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে। মি. হোসেইন অতিরিক্ত পুলিশ সুপার বলেন, নিহত চারজনই একই গ্রুপের সদস্য বলে পুলিশ জানতে পেরেছে।নিহত ব্যক্তিদের অপরাধের কোন পূর্ব রেকর্ড আছে কি না সে বিষয়ে অনুসন্ধান চলছে। বাংলাদেশে সবচেয়ে ভয়াবহ মাদক এখন ইয়াবা।মি. হোসেইন জানিয়েছেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সকালে ঘটনাস্থলে যায় পুলিশ, এরপর সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় চারজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ গুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। মারা যাওয়া ব্যক্তিদের সকলের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা, দুইটি দেশীয় তৈরি এলজি, আট রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে পুলিশ। পুলিশের এসব বক্তব্য নিরপেক্ষভাবে যাচাই করা সম্ভব হয়নি।

ট্যাগস:

ইয়াবাঅপরাধ

এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়