মঙ্গলবার, ০২ মার্চ ২০২১ ইং, বাংলা ১৮, ফাল্গুন ১৪২৭
  • ঠাকুরগাঁও প্রতিনিধি
  • ১৫৯১৭৭৪৫৫০

কিশোরকে নির্যাতনের ভিডিও ভাইরাল, ব্যবসায়ী আটক

কিশোরকে নির্যাতনের ভিডিও ভাইরাল, ব্যবসায়ী আটক

প্রতীকী ছবি

লালমনিরহাট শহরে ইজিবাইক থেকে তেল চুরির অভিযোগে এক কিশোরকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় পুলিশ গতকাল মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে ব্যবসায়ী আশরাফ আলী লালকে (৫৫) আটক করে। শহরের টিঅ্যান্ডটি মোড়ের বিপরীতে অবস্থিত বাসা থেকে তাঁকে আটক করা হয়।

মঙ্গলবার (৯ জুন) মধ্যরাতে আশরাফ আলী লালকে আটক করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ। এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি আপলোডের পর তা দ্রুত ভাইরাল হয়।

২ মিনিট ৪৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, ব্যবসায়ী আশরাফের মালিকানাধীন মিশন মোড়ের বহুতল সীমান্ত শপিং কমপ্লেক্সের নিচ তলায় কিশোরকে আটকে রাখা হয়েছে। মেঝেতে ফেলে তিনিসহ কয়েকজন মারধর করছেন। কিশোরটি ছেড়ে দেওয়ার আকুতি জানালেও সেখানে উপস্থিত কেউ তাকে রক্ষা করতে এগিয়ে আসেনি। আটক আশরাফ আলী লালমনিরহাট জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সীমান্ত শপিং কমপ্লেক্সের মালিক।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে ভবনের নিচে থাকা একটি ইজিবাইক থেকে তেলের একটি জারিকেন চুরির অপরাধে এক কিশোরকে আটক করে কয়েকজন। পরে তাকে ভবন মালিক আশরাফ আলী লালের হাতে তুলে দেওয়া হলে তিনিসহ কয়েকজন মধ্যযুগীয় কায়দায় কিশোরটিকে নির্যাতন শুরু করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল সকালে ব্যবসায়ী আশরাফের শপিং কমপ্লেক্সের সামনে একটি ইজিবাইক থেকে তেল চুরির ঘটনা ঘটে। চুরির অভিযোগে কিশোরকে আটক করে পুলিশের কাছে না দিয়ে ব্যবসায়ী আশরাফের হাতে তুলে দেওয়া হয়। তখন তিনি ওই কিশোরকে মেঝেতে ফেলে জুতা পায়ে তার মাথা, মুখ ও গলা চেপে ধরে নির্যাতন করেন।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বলেন, পুলিশ সুপারের (এসপি) নির্দেশে কিশোরকে নির্যাতনের অভিযোগে ব্যবসায়ী আশরাফ আলী লালকে আটক করে থানায় নেওয়া হয়েছে। আজ বুধবার ভোরে নির্যাতনের শিকার কিশোরকে লালমনিরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় আশরাফকে প্রধান আসামি করে মামলার প্রস্তুতি চলছে।

লালমনিরহাটের এসপি আবিদা সুলতানা বলেন, ওই কিশোরকে নির্যাতনের ভিডিও আমি গতকাল রাত ১১টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে দেখতে পাই। এ বিষয়ে সদর থানার ওসিকে খোঁজ নেওয়ার নির্দেশ দিই। তিনি বলেন, কাউকে আইন নিজের হাতে তুলে নিয়ে বেআইনি কাজ করতে দেওয়া হবে না; তাঁর পরিচয় যাই হোক না কেন।

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়