রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১ ইং, বাংলা ১৬, ফাল্গুন ১৪২৭
  • ঢাকা টাইমস নিউজ ডেস্ক
  • ১৫৯২৬৫৪৫৮১

কীভাবে যে করোনা সংক্রমণ হলো মাশরাফী

কীভাবে যে করোনা সংক্রমণ হলো মাশরাফী

ছবি: মাশরাফী বিন মোর্ত্তজা

দেশের ক্রিকেট অঙ্গনেও করোনার ভয়াল থাবা ধরা পড়েছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সদ্য সাবেক ওয়ানডে অধিনায়ক, বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় আবেগের নাম: মাশরাফী বিন মোর্ত্তজা।
করোনার পরীক্ষা তিনি ঢাকাতেই করিয়েছিলেন। আজ শনিবার করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ এসেছে বাংলাদেশের ওয়ানডের সফলতম অধিনায়কের। তবে করোনা আক্রান্ত হলেও মাশরাফীর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে জানা গেছে।

গত দু’দিন ধরে তার শরীরের জ্বর ও গায়ে ব্যথা ছিল। তার শাশুড়ি করোনা আক্রান্ত হয়েছেন তবে তার কোনো ধরনের সংস্পর্শে আসেননি মাশরাফী। কীভাবে তার করোনা সংক্রমণ হলো বুঝতে পারছেন না মাশরাফী। ঘরেই চিকিৎসা হচ্ছে তার। গতকাল রাতে পরীক্ষা করার পর আজ ফল পেয়েছেন মাশরাফী। তার বাসার বাকিরা এখনো সুস্থ আছেন। কারও মধ্যে এখনো করোনার কোনো উপসর্গ প্রকাশ পায়নি।

করোনাক্রান্তির শুরুর দিকে মাঠে থেকে নড়াইলের মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার চেষ্টা করেছেন এই সংসদ সদস্য। তখন সংক্রমণ হলেও হয়তো এর কারণ আঁচ করতে পারতেন তিনি। কিন্তু গত বেশ কিছুদিন ধরে একপ্রকার ঘরেই বন্দি আছেন তিনি। এরমধ্যে কীভাবে করোনা তার শরীরে বাসা বাঁধলো সেটি বুঝতে পারছেন না ম্যাশ। তবে, লড়াই করে ফিরে আসার যে অসাধারণ দক্ষতা অর্জন করেছেন ‘ম্যাশ’ তার অতীত ইতিহাস তো সে সাক্ষ্যই দেয়। এবারও করোনা জয় করে দ্রুতই সুস্থ হয়ে উঠবেন ‘ম্যাশ’এটিই প্রার্থনা ভক্তদের।

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়