বুধবার, ১৯ মে ২০২১ ইং, বাংলা ৪, জ্যৈষ্ঠ ১৪২৮
  • ঢাকা টাইমস নিউজ ডেস্ক
  • ১৫৯২৫৯১৬৩৯

কুমিল্লায় এক দিনে করোনায় সর্বোচ্চ ৫ জনের মৃত্যু

কুমিল্লায় এক দিনে করোনায় সর্বোচ্চ ৫ জনের মৃত্যু

কুমিল্লায় শুক্রবার (১৯ জুন) করোনায় এক দিনে মারা গেছেন মোট পাঁচজন। একই দিনে আরও ৯৩ জন রোগীর শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। তাদের অর্ধেক সংখ্যক করোনা রোগী কুমিল্লা সিটি করপোরেশন এলাকার বাসিন্দা।
কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ও জেলা করোনাবিষয়ক ফোকাল পারসন মো. সাহাদাত হোসেন আজ সন্ধ্যায় এ তথ্য জানান।
শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় মোট ৪১ জন, দেবীদ্বারে ১৩, নাঙ্গলকোটে ১৭, লালমাইয়ে ৬, সদর দক্ষিণে ৩, আদর্শ সদরে ৮, মুরাদনগরে ২ এবং লাকসাম, দাউদকান্দি ও চৌদ্দগ্রামে ১ জন করে। এই দিনে কোনো করোনা রোগী সুস্থ হওয়ার খবর পাওয়া যায়নি।
এদিকে দেবীদ্বার, মুরাদনগর, দাউদকান্দি, চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোট উপজেলায় একজন করে মোট ৫জন করোনা রোগী মারা গেছেন।
কুমিল্লা জেলায় মোট করোনাভাইরাস এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ২ হাজার ৪৭১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন মাত্র ৬৯৭ জন এবং মারা গেছেন ৭১ জন।
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বর্তমান পরিচালক ও সদ্য বিদায়ী কুমিল্লা জেলা সিভিল সার্জন চিকিৎসক মোঃ মুজিবুর রহমান জনান, কুমিল্লা জেলায় করোনাভাইরাসের সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বাড়ছে, এর মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন ও অন্তত ১০টি উপজেলায় সংক্রমণের মাত্রা অতি-দ্রুতই বাড়ছে। এখানকার কমিউনিটিতে এটি ঢুকে পড়েছে। শুক্রবার পাঁচজন মারা গেছেন। ভয় নয়, সাহস নিয়ে করোনা মোকাবিলা করতে হবে। নিজেদের সতর্ক হতে হবে। সবাই সতর্ক হলে সংক্রমণ কমবে।


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়