শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১ ইং, বাংলা ১৪, ফাল্গুন ১৪২৭
  • ঢাকা টাইমস নিউজ ডেস্ক
  • ১৫৯৫১৫৪৭২৭

কোরবানি দিতে শাকিবের কাছে টাকা চাইলেন অপু বিশ্বাস!

কোরবানি দিতে শাকিবের কাছে টাকা চাইলেন অপু বিশ্বাস!

ছবি: শাকিব-অপু

শাকিব-অপুর বিয়ে কিংবা সংসারের শুরুটা গোপনে হলেও ছাড়াছাড়ি প্রকাশ্যেই হয়েছে। ডিভোর্সের পর দুজন আছেন দুই ছাদের বাসিন্দা হয়ে। তাদের সম্পর্কের ফসল একমাত্র পুর আব্রাম খান জয় থাকেন মায়ের সাথেই। আসছে পবিত্র ঈদুল আজহায় পশু কোরবানি দিতে চান ঢাকাই নায়িকা অপু বিশ্বাস। এজন্য সাবেক স্বামী চিত্রনায়ক শাকিব খানের কাছে তিনি টাকা চেয়েছেন বলে জানা গেছে।  

শাকিব খানের ঘনিষ্ট সূত্র গণমাধ্যমকে এমন তথ্যই জানিয়েছেন। তবে এ বিষয়টি সম্পর্কে অপু বিশ্বাসের কোনও বক্তব্য পাওয়া যায়নি। 

কোরবানির জন অপুর টাকা চাওয়ার বিষয়ে শাকিব বলেন, ‘ব্যক্তিগত বিষয় নিয়ে কথা না বলাই ভালো। করোনার কারণে ঘর থেকে বের হইনি। তাই আসন্ন ঈদে ছেলেকে নিয়ে কোরবানির ঈদ উপভোগ করতে চাই।’

এদিকে একজন ‘অমুসলিম’ হয়েও কোরবানির জন্য শাকিবের কাছে অপু বিশ্বাসের টাকা চাওয়ার খবরে মিডিয়া পাড়ায় সোরগোল পড়েছে। 

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় ও ব্যবসা সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বাস্তবেও ঘর বেঁধেছিলেন একযুগ আগে। গোপনে অনেকগুলো বছর সংসারও করেছেন। হয়েছেন বাবা-মা। কিন্তু সেই খবর কেউ জানতো না। একটা সময় অপু বিশ্বাস সন্তান কোলে নিয়ে সেই কথা সবাইকে জানাতে নিজেই সামনে এলেন। শাকিবও অপুকে নিজের বিয়ে করা স্ত্রী হিসেবে স্বীকার করলেন। তাতে অবশ্য ঘোলা জল শান্ত হলো না। তাদের বিচ্ছেদ হয়ে গেল। তবে শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কের ফসল তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর থেকে অপুর ঘরে বেড়ে উঠছে ছোট্ট জয়। 

স্বামীর সঙ্গে ডিভোর্স হলেও ধর্ম ত্যাগ করেননি অপু বিশ্বাস। আছেন হিন্দু ধর্মেই। এমনকি দ্বিতীয় কারও সঙ্গেও সংসার শুরু করেননি। বাবা মুসলমান, মা হিন্দু। এমতাবস্থায় শাকিব-অপুর সন্তান আব্রামের ধর্ম কী? অতীতে বহুবারই এমন প্রশ্ন অপুর সামনে এসেছে।

২০১৭ সালে বিয়ে ও সন্তান জন্মের বিষয়টি সামনে আসার পরই ২০১৮ সালের শুরুর দিকে শাকিব খান ও অপু বিশ্বাসের ডিভোর্স হয়ে যায়। 

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়