রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১ ইং, বাংলা ১৬, ফাল্গুন ১৪২৭
  • অনলাইন ডেস্ক
  • ১৫৯৫৮৪৬০৯২

চার মাস অনেক কষ্ট করেছেন এনামুল

চার মাস অনেক কষ্ট করেছেন এনামুল

বিসিবি ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের সূচিটা তৈরি করেছিল এক সপ্তাহের জন্য, যেটি শেষ হওয়ার কথা ছিল গতকাল। খেলোয়াড়দের আগ্রহের পরিপ্রেক্ষিতে সেটি বাড়ানো হয়েছে আরও দুইদিন। এই অনুশীলন সুবিধাটা ঈদের পরও অব্যাহত রাখবে বিসিবি, এমনই আশা এনামুল হকের।

ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন কোভিড-১৯ মহামারিতে স্থবির হয়ে যাওয়া ক্রিকেটাঙ্গনে একটু হলেও প্রাণ সঞ্চার করেছে । চার ভেন্যুতে ১৩ ক্রিকেটার করেছেন অনুশীলন। মিরপুরেই করেছেন ৭ জন ক্রিকেটার। রোববার অনুশীলনের প্রথম পর্ব শেষ হলেও বিসিবি মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, এনামুল হক ও মেহেদী রানার জন্য সূচিটা আরেকটু বাড়িয়েছে। সূচি অনুযায়ী আজ অবশ্য মুশফিকের অনুশীলন ছিল না, তিনি করবেন আগমীকাল।

খেলোয়াড়দের ব্যক্তিগত অনুশীলনের যে সুযোগ করে দেওয়া হয়েছে তাতে ক্রিকেট বোর্ডকে বড় একটা ধন্যবাদ দিলেন ওপেনার এনামুল হক, ‘মিরপুরে অনুশীলন করতে পেরে খুব ভালো লাগছে। প্রায় চার মাস পরে মিরপুরে অনুশীলন করার সুযোগ পেলাম। বলতে গেলে অনেক কষ্টই হয়েছে। আমরা ইনডোরে করেছি। যেখানেই করি না কেন মিরপুরে অনুশীলন করাটা বিশেষ কিছু। আশা করি এটা করে যাব। ঈদের আগে যতটা সম্ভব হয় অনুশিলন করব। ঈদের পরে ধারাবাহিক করে যাব। এমন সুযোগ করে দেওয়ায় বিসিবিকে ধন্যবাদ। আশা করি সামনেও এটা অব্যাহত থাকবে।’

ঈদের আগে বিসিবির তত্ত্বাবধায়েন যেভাবে অনুশীলন করেছেন মুশফিকরা, সেটি দেখে উদ্ভুদ্ধ হয়েছেন তাঁদের আরও অনেক সতীর্থ। ঈদের পরে অনুশীলনে খেলোয়াড় সংখ্যা তাই বাড়তে পারে। আগস্টে দলীয় অনুশীলন শুরু হলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

 

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়