মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১ ইং, বাংলা ২৫, ফাল্গুন ১৪২৭
  • অনলাইন ডেস্ক
  • ১৫৯৫৯১২১২৯

জয়পুরহাটে ৪০ লিটার দেশিয় মদ উদ্ধার, গ্রেফতার ৪

জয়পুরহাটে ৪০ লিটার দেশিয় মদ উদ্ধার, গ্রেফতার ৪

জয়পুরহাট সদর পাঁচবিবি উপজেলার সীমান্ত সংলগ্ন এলাকা থেকে মাদক বিরোধী পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে ‌র‌্যাব-৫ সদস্যরা ৪০ লিটার দেশিয় মদ ২০০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। ব্যাপারে পাঁচবিবি ও জয়পুরহাট  থানায় পৃথক ভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন, এম এম মোহাইমেনুর রশিদ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার।

র‌্যাব-৫ এমএম মোহাইমেনুর রশিদ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জানান, সোমবার রাত আড়াইটার সময় ভারত থেকে একদল মাদক ব্যবসায়ী সীমান্ত সংলগ্ন গ্রাম আটাপাড়া এলাকা দিয়ে ফেনসিডিল নিয়ে দেশে প্রবেশ করতেছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় রুবেল হোসেন (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে ২০০ বোতল ফেনসিডিলসহ আটক করে র‌্যাব-5 সদস্যরা। এ ছাড়াও র‌্যাব-৫, জেলা শহরের বিষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা ৪০ লিটার দেশিয় মদসহ তিনজনকে আটক করেছে।

সদর উপজেলার নিত্তিপাড়া গ্রামের বাসিন্দা তাদের নাম মানিক সরেন (১৮), গায়েন সরেন (৪৫) ও জোহন মার্ডি (২১)। চোরাচালানের মাধ্যমে নেশাজাতীয় মাদক দ্রব্য ফেনসিডিল সংগ্রহ ও দেশীয় মদ উপাদনের মাধ্যমে জেলায় এবং জেলা বাইরের মাদকসেবীদের নিকট দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিলেন বলে আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে ।

ট্যাগস:

অপরাধ

এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়