মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১ ইং, বাংলা ২৫, ফাল্গুন ১৪২৭
  • ঢাকা টাইমস নিউজ ডেস্ক
  • ১৫৯২৬৫১৬৬৯

তামিমের বড় ভাই নাফিস করোনায় আক্রান্ত

তামিমের বড় ভাই নাফিস করোনায় আক্রান্ত

ছবি: তামিম ইকবাল ও পাশে তার বড় ভাই নাফিস ইকবাল

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বর্তমান ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল (৩৪) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ছোট ভাই তামিম ইকবাল ঢাকা থেকে চট্টগ্রামের স্থানীয় কোচদের সাহায্যে অর্থায়নের ব্যবস্থা করেছিলেন। তা নিজে সশরীরে উপস্থিত থেকে বন্দর নগরীর ক্রিকেট কোচদের মাঝে বণ্টনের কাজ তদারক করেছেন বড় ভাই নাফিস ইকবাল।

জানা গেছে, দিন চারেক আগে প্রথমে জ্বর হয়েছিল নাফিস ইকবালের। পরে করোনা টেস্ট করানো হলে, ফলাফল পজিটিভ এসেছে।

এছাড়া ব্যক্তিগত ও পারিবারিক উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্তদের পাশেই আছেন চট্টগামের কাজীর দেউরির প্রসিদ্ধ খান পরিবারের বর্তমান প্রজন্মের জ্যেষ্ঠ সন্তান নাফিস ইকবাল। করোনা ক্ষতিগ্রস্তদের সেবা কার্যক্রমে জড়িয়ে থাকা অবস্থায় হঠাৎই করেনাাভাইরাসে আক্রান্ত হয়েছেন নাফিস ইকবাল।

শনিবার (২০ জুন) দুপুরে নাফিস ইকবাল জানিয়েছেন, তিনি শারীরিকভাবে সুস্থ আছে এবং এখনও পর্যন্ত তেমন কোন সমস্যা হয়নি তার।

ডানহাতি ওপেনিং ব্যাটসম্যান নাফিস বাংলাদেশের হয়ে ১১টি টেস্ট ও ১৬টি ওয়ানডে খেলেছেন। দারুণ সম্ভাবনাময় হিসেবে বিবেচিত হলেও আন্তর্জাতিক অঙ্গনে তার পথচলা থেমে গেছে আড়াই বছরেরও কম সময়ে। ২০০৩ সালের নভেম্বরে চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দিয়ে শুরু, ২০০৬ সালের মার্চে বগুড়ায় শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট দিয়ে শেষ।

টেস্টে ২৩.৫৪ গড়ে এক সেঞ্চুরি ও দুই হাফসেঞ্চুরিসহ ৫১৮ রান করেছেন নাফিস। ওয়ানডেতে ১৯.৩১ গড়ে তার সংগ্রহ ৩০৯ রান। হাফসেঞ্চুরি পেয়েছেন দুটি।

২০১৮ সালের ঘরোয়া ক্রিকেটকে বিদায় বলেছেন নাফিস। খেলা ছাড়লেও তিনি যুক্ত আছেন ক্রিকেটের সঙ্গেই। বাংলাদেশ প্রিমিয়ার লিগসহ (বিপিএল) বিভিন্ন ঘরোয়া প্রতিযোগিতায় ম্যানেজার হিসেবে কাজ করছেন তিনি।

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়