মঙ্গলবার, ১৮ মে ২০২১ ইং, বাংলা ৪, জ্যৈষ্ঠ ১৪২৮
  • আস সাদিক সুজন
  • ১৫৯২২৮২২৫৮

দুই ভাইয়ের জন্মদিনটাই মৃত্যুর দিন হলো

 দুই ভাইয়ের জন্মদিনটাই মৃত্যুর দিন হলো

প্রতীকী ছবি

বরগুনার পাথরঘাটায় পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে ঘটনাটি ঘটেছে পাথরঘাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড এলাকায়। দিনটি ছিল ১৫ জুন। ২০১৫ সালের এই দিনেই জন্মেছিল দুজনই।

মারা যাওয়া ওই শিশু হচ্ছে, পাথরঘাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. শাহিন মিয়ার ছেলে মোহাম্মদ ওবায়দুল (৫) ও মো. হারুন হাওলাদারের ছেলে রিয়ান হোসেন (৫)। ওবায়দুল ও রিয়ান পরস্পরের মামাতো-ফুপাতো ভাই। জন্ম ও মৃত্যু একই দিনে হওয়ায় বিষয়টি এলাকায় আলোচনার জন্ম দিয়েছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তারিকুল ইসলাম খান বলেন, সোমবার বিকেল চারটার দিকে বাড়ির উঠানে খেলছিল ওবায়দুল ও রিয়ান। এ সময় পরিবারের সবার অগোচরে বাড়ির সামনের পুকুরে পড়ে ডুবে যায় শিশু দুটি। একপর্যায়ে তাদের না পেয়ে স্বজনেরা খোঁজাখুঁজি শুরু করেন। বিকেল ৬টার দিকে পুকুরে তাদের অচেতন অবস্থায় ভাসতে দেখা যায়। শিশু দুটিকে উদ্ধার করে দ্রুত পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাদের মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আবুল ফাত্তাহ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই শিশু দুটির মৃত্যু হয়েছিল। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়