রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১ ইং, বাংলা ১৬, ফাল্গুন ১৪২৭
  • অনলাইন ডেস্ক
  • ১৫৯৮৩৪৯৯০৮

পারিবারিক ভ্রমণের আড়ালে ইয়াবা পাচার, নারীসহ আটক ৩

পারিবারিক ভ্রমণের আড়ালে ইয়াবা পাচার, নারীসহ আটক ৩

নারায়ণগঞ্জের বন্দরের মদনপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী থেকে ঢাকাগামী একটি বাসে তল্লাশী করে ২ হাজার ৬শ’ পিস ইয়াবাসহ ৩ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। 
সোমবার (২৪ আগস্ট) রাতে মু. আব্দুল হান্নান শাহীন (৪৬), মু. শাজাহান সরদার ওরফে সাজু মিয়া (৩৮) ও  মোছা. সুরাইয়া আক্তার মীম (২৭)কে গ্রেফতার করে র‌্যাব-১১। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে।
মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ আদমজীনগর সিপিএসসি, র‌্যাব-১১’র কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মু জসিম উদ্দীন চৌধুরী  স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। 
বিজ্ঞপ্তিতে তিনি বলেছেন, অনুসন্ধানে জানা যায়, তারা পেশাদার মাদক পাচারকারী। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মু. আব্দুল হান্নান শাহীন এর বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন লাওতলী এলাকায় এবং মু. শাজাহান সরদার ওরফে সাজু মিয়া ও মোছাঃ সুরাইয়া আক্তার মীম এর বাড়ি শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানাধীন পাপরাইল এলাকায়।
গ্রেফতারকৃত আসামিরা স্বীকার করেন যে, তারা দীর্ঘদিন যাবৎ সাজু মিয়া ও তার স্ত্রী পারিবারিক ভ্রমণের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য ক্রয় করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য বিক্রয় ও সরবরাহ করে আসছে।

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়