বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১ ইং, বাংলা ২০, ফাল্গুন ১৪২৭
  • সাঈদ হোসেন সজীব
  • ১৫৯২২১৫০০৫

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায়, দিনমজুরের ১৫ বছরের মেয়েকে তুলে নিয়ে ধর্ষণ

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায়, দিনমজুরের ১৫ বছরের মেয়েকে তুলে নিয়ে ধর্ষণ

বাটামারা ৬ নং ওয়ার্ডের দিনমজুর বাবা নিরবের ১৫ বছরের মেয়ে রুনা আক্তার । বাটামারার স্থানীয় সাবেক ইউনিয়ন সদস্য মুনু মেম্বারের নাতী, মাদকাসক্ত রনি পাটোয়ারী (২২) গত ৬ মাস ধরেই উত্যক্ত করছেন।

কিছুদিন আগে বারবার প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় একসময় রনি সরাসরি হুমকি দেয় সে যা পারে করে নিবেন; কেউ নেই তাকে কিছু করার। গত ১১ই জুন আনুমানিক রাত ১০ টার দিকে মেয়ে টয়লেট হতে ফেরার পথেই তুলে নিয়ে যায় বাটামারা ৬ নং ওয়ার্ডের নুর ইসলাম পাটোয়ারীর ছেলে রনি পাটোয়ারী(২২) ও তার দুই সহযোগী মোঃ শাহাবুদ্দিন(২০) ও মোঃ মিরাজ (১৯)। কিছুক্ষণ পর মেয়ে ফিরতে দেরি হওয়ায় খুজতে থাকেন বাবা-মা।

বাসা হতে ৪০০ মিটার দূরেই নির্জন বিলের মধ্যে খুজে পায় মাটিতে পড়ে থাকা অবস্থায়। পরে মেয়ের জবানবন্দিতে জানা যায় দুই সহযোগীর সহযোগীতায় ধর্ষণ করার পর; মেরে ফেলা ও লাশ লুকানোর পরিকল্পনা করেন। যখনই মেয়ের বাবা-মা লোকজন নিয়ে খুজতে যান; তখন তাদেরকে দেখে পালিয়ে যায় ধর্ষক রনি পাটোয়ারী ও তার দুই সহযোগী।

বোরহানউদ্দিন থানায় মামলা হয়েছে এবং ধর্ষক রনি পাটোয়ারী গ্রেফতার হলেও পলাতক আছে তার দুই সহযোগী রয়েছে। এর আগেও রনি এলাকায় আরেকটি মেয়েকে ধর্ষণ করলেও স্থানীয় মানুষজন বিচার করে ধামাচাপা দিয়ে দেন। এমতাবস্থায়, দিনমজুর অসহায় বাবা চাচ্ছে তার সঠিক বিচার।

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়