মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১ ইং, বাংলা ২৫, ফাল্গুন ১৪২৭
  • ঢাকা টাইমস নিউজ ডেস্ক
  • ১৫৯৫১৫৯৮৭৪

ভারতে ৩ বাংলাদেশিকে পিটিয়ে হত্যা

ভারতে ৩ বাংলাদেশিকে পিটিয়ে হত্যা

দেশটির আসামে ৩ বাংলাদেশি নাগরিককে হত্যা করা হয়েছে। আবারও ভারতের অভ্যন্তরে চরম নৃশংসতার শিকার বাংলাদেশিরা। পুলিশ বলছে, গরু চোর সন্দেহে গণ'পিটুনিতে নিহত হয়েছে।

শনিবার (১৮ জুলাই) মধ্যরাতে রাজ্যের করিমগঞ্জ জেলায় এ হত্যা'কাণ্ডের ঘটনা ঘটেছে।

পুলিশের বরাত দিয়ে দ্য হিন্দুসহ ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে যে, আসামের করিমগঞ্জের পাথর’কান্দি থানাধীন ভারত-বাংলাদেশ সীমান্ত বগ্রিজান চা বাগান এলাকায় এ ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। তাদের সঙ্গে আসা বাকি চারজন রাতের আধারে পালিয়ে যেতে সক্ষম হয়।

করিমগঞ্জের পুলিশ সুপার সঞ্জিত কৃষ্ণ বলেন, ‘তদন্তে জানা গেছে, তারা গরু চুরির উদ্দেশে সীমান্ত টপকে এসেছিল। স্থানীয় জনতার পিটুনিতে তাদের মৃত্যু হয়েছে। তাদের পরিচয় শনাক্ত করা যায়নি।’

ঘটনাস্থল থেকে আলামত হিসেবে বেড়া কাটার সরঞ্জাম, দড়ি, ব্যাগ, বাংলাদেশে তৈরি বিস্কুট ও রুটি পেয়েছে পুলিশ। মৃতদেহগুলো উদ্ধার করা হয়েছে। ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী-বিএসএফের মাধ্যমে লাশগুলো বাংলাদেশি কর্তৃপক্ষের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এর আগে গত ১ জুন জেলার অন্য একটি চা বাগান এলাকায় গরু চুরি সন্দেহে এক বাংলাদেশি নাগরিককে হত্যা করে স্থানীয় জনতা। পরে তার মৃতদেহ পরে বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি’র কাছে হস্তান্তর করা হয়।

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়