মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১ ইং, বাংলা ২৫, ফাল্গুন ১৪২৭
  • ঠাকুরগাঁও প্রতিনিধি
  • ১৫৯২৮৩৭৪৯০

ভুট্টা ক্ষেতে নিয়ে স্কুলছাত্রীকে ‘ধর্ষণ’

ভুট্টা ক্ষেতে নিয়ে স্কুলছাত্রীকে ‘ধর্ষণ’

প্রতীকী ছবি

নাটোরের বড়াইগ্রামে ক্ষেতে শাক তুলতে গিয়ে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী (১৫) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গতকাল রোববার রাত ১০টার দিকে স্কুলছাত্রীর মা বাদী হয়ে বড়াইগ্রাম থানায় মামলা করেছেন।ওই মামলায় আসামি করা হয়েছে রফিক সেখ (৩৫) ও সিদ্দিকুর রহমান (৩৭) নামের দুজনকে। রফিক উপজেলার বনপাড়া পৌরশহরের বেড়পাড়া মহল্লার বাদশা মিয়ার ছেলে ও সিদ্দিকুর একই এলাকার মান্নান প্রামাণিকের ছেলে।

আজ সোমবার সকালে পুলিশ সিদ্দিকুরকে গ্রেপ্তার করে নাটোর জেলহাজতে প্রেরণ করেছে। এ মামলার প্রধান আসামি রফিককে আটকের জন্য বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ।

বড়াইগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) সামসুল ইসলাম জানান, ধর্ষণের শিকার মেয়েটি বনপাড়া বেগম রোকেয়া সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের ছাত্রী। গত শুক্রবার বিকেলে ওই স্কুলছাত্রী বাড়ির অদূরে একটি ক্ষেতে শাক তুলতে যায়। এ সময় অভিযুক্ত রফিক ও সহযোগী সিদ্দিকুর মেয়েটির মুখ চেপে ধরে পাশের ভুট্টা ক্ষেতের ভেতরে নিয়ে যায়। প্রথমে রফিক তাকে ধর্ষণ করে। পরে সিদ্দিকুর ধর্ষণ করতে উদ্যত হলে মেয়েটি চিৎকার ও কান্নাকাটি করতে থাকে। এ সময় তারা দুজন দ্রুত পালিয়ে যায়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ধর্ষণের শিকার হওয়া মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামি একজনকে আটক করা হয়েছে এবং অপর আসামিকে আটক করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়