শনিবার, ০৬ মার্চ ২০২১ ইং, বাংলা ২২, ফাল্গুন ১৪২৭
  • ঢাকা টাইমস নিউজ ডেস্ক
  • ১৫৯৫৯৩৯০০৫

ময়মনসিংহে যৌতুক বিহীন গণবিবাহ

ময়মনসিংহে যৌতুক বিহীন গণবিবাহ

ময়মনসিংহে যৌতুক বিহীন গণ'বিবাহ দিয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন সদর ইউএনও।

ময়মনসিংহের সদর উপজেলায় খাগ'ডহর ইউনিয়নে একই দিনে একসাথে বিশ যুবক যুবতীর বিয়ে দিয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম।

করোনা পরিস্থিতির কারণে সামাজিক দুরত্ব বজায় রেখে তিনি নিজে উপস্থিত থেকে বিশ জোড়া যুবক যুবতীর বিয়ে দিয়েছেন। করোনা ভাইরাস সংক্রমণের আতঙ্কে সবকিছুই চলছে ডিলেঢালা। জরুরী প্রয়োজন ছাড়া মানুষ বাসা-বাড়ি থেকে বের হচ্ছেনা। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের পাশাপাশি আনুষ্ঠানিক ভাবে বিয়ে দেওয়া, বিয়ে করানো দুটোই বন্ধ রয়েছে। ফলে অনেক অভিভাবকগণ বিয়ে করানো ও দেওয়া নিয়ে বিপাকে পড়েছেন।

অনেক ছেলে মেয়ের বিয়ের বয়স বেড়ে যাচ্ছে। এতে রীতিমতো যুব সমাজের অবক্ষয় দেখা দিচ্ছে। আর এ থেকে উওরণের প্রদক্ষেপ হিসেবে সদর উপজেলার খাগডহর ইউনিয়নে যৌতুকবিহীন গণবিবাহ-২০ এর আয়োজন করা হয়।

উক্ত গণ-বিবাহ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আল্লামা ফরিদ উদ্দিন মাসুদ দা.বা. ও বিশেষ অতিথি হিসাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ও কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃফিরোজ তালুকদার পিপিএম (বার)। এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্হানীয় কাউন্সিলার,চেয়ারম্যান ও প্রিন্সিপালসহ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ। উক্ত গণবিবাহ দেখতে আসেন কয়েক গ্রামের শত শত উৎসুক জনতা।


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়