শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ ইং, বাংলা ১৫, ফাল্গুন ১৪২৭
  • ঠাকুরগাঁও প্রতিনিধি
  • ১৫৯১৮৮৭২৪০

মোবাইল চুরির অভিযোগে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

মোবাইল চুরির অভিযোগে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

ফরিদপুরের নগরকান্দায় মোবাইল ফোন চুরির অভিযোগ এনে একজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ নিয়ে গোটা এলাকাজুড়ে তোলপাড় চলছে।

ঘটনাটি ঘটেছে নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে। নিহত ব্যক্তির নাম আতর আলী মুন্সী (৫৫)। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে।নগরকান্দা থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, গত মঙ্গলবার নগরকান্দা পৌর এলাকার কলেজ বালিয়া গ্রামের রাসেল মুন্সীর একটি মোবাইল ফোন হারিয়ে যায়। এ ঘটনায় রাসেল মুন্সী তার ফোনটি আতর আলী মুন্সীর ছেলে মান্দার মুন্সী নিয়েছে বলে সন্দেহ করেন।

বুধবার সকালে রাসেল মুন্সী আতর আলীকে তাদের বাড়িতে ডেকে নেন। এরপর আতর আলীকে বিভিন্নভাবে জেরা করে রাসেল মুন্সী ও তার ভাই। এক পর্যায়ে রাসেল মুন্সী ও তার ভাই মিলে হাতুড়ি দিয়ে নির্মমভাবে পেটায় আতর আলীকে। পরে স্থানীয়রা উদ্ধার করে আতর আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।পরে অবস্থার অবনতি হলে আতর আলীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে তিনি বাড়িতে ফিরে আসে। বুধবার রাত ৮টার দিকে আতর আলীর অবস্থা আশংকাজনক হলে তাকে হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেবার পথেই তিনি মারা যান। এ ঘটনায় নগরকান্দা থানা পুলিশ রাতেই পুলিশ রাসেল মুন্সী, জুয়েল মুন্সী, জনি মুন্সী ও ঝর্ণা বেগমকে আটক করেছে।

নিহত আতর আলীর স্ত্রী মিলি বেগম জানান. আমার চাচাতো দেবর ফারুক মুন্সীর সাথে আমার স্বামী আতর আলীর জমিজমা নিয়ে দীর্ঘদিনের বিরোধ ছিল। এর জের ধরে ফারুকের ছেলেরা আমার স্বামীকে মিথ্যা অভিযোগ দিয়ে পরিকল্পিতভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে।

নগরকান্দা থানার ওসি জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে।

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়