রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১ ইং, বাংলা ১৬, ফাল্গুন ১৪২৭
  • অনলাইন ডেস্ক
  • ১৫৯৮৮৬৯৭৭৪

শিশু মারিয়া, বাবার হত্যার বিচার চায়

শিশু মারিয়া, বাবার হত্যার বিচার চায়

মা, চাচা ও দাদা-দাদীর কান্না দেখে ছোট্ট শিশু মারিয়াও বুঝতে পেরেছে তার পিতা আর বেঁচে নেই। পিতার মত এখন আর কেউ তাকে আদর করে বুকে জড়িয়ে ধরবেনা। ঘাতকেরা তার পিতাকে মেরে ফেলেছে। তাইতো পিতৃহত্যার বিচারের দাবিতে এলাকাবাসীর সাথে রাজপথে প্লকার্ড হাতে দাঁড়িয়েছে শিশু মারিয়া।
রবিবার (৩০ আগস্ট) বিকেলে ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইলে ইজিবাইক চালক মামুন রাঢ়ী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে বামরাইল ইউনিয়নের সর্বস্তরের জনতা। 
ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আল আমিন ফরাজীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বামরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মু. ইউসুফ হাওলাদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান কবির, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক মু. শাওন বালী। মানববন্ধনে বক্তারা হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
 উল্লেখ্য, গত ১৯ আগষ্ট রাতে গৌরনদী উপজেলার বাটাজোর বন্দর থেকে নিজের ইজিবাইকে যাত্রী নিয়ে বের হয় বামরাইল ইউনিয়নের উত্তর মোড়াকাঠী গ্রামের আব্দুস সালাম রাঢ়ীর পুত্র মামুন রাঢ়ী। এরপর থেকে সে নিখোঁজ ছিলো। নিখোঁজের আটদিন পর গত বুধবার দুপুরে গৌরনদী উপজেলার বার্থী স্কুল সংলগ্ন খালের মধ্যে থেকে গলাকাটা, হাত-পা ও মুখ বাঁধা অর্ধগলিত অবস্থায় মামুনের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়