শনিবার, ০৬ মার্চ ২০২১ ইং, বাংলা ২২, ফাল্গুন ১৪২৭
  • অনলাইন ডেস্ক
  • ১৫৯৮৫০১৮৯৬

শ্বশুর-শাশুড়ির বিচার চেয়ে গৃহবধূর আত্মহত্যা

শ্বশুর-শাশুড়ির বিচার চেয়ে গৃহবধূর আত্মহত্যা

শ্বশুর ও শাশুড়ির বিচার চেয়ে চিরকুট লিখে সাতক্ষীরার পাটকেলঘাটায় এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গৃহবধূর নাম মৌসুমি সাহা (৩২)। তিনি পাটকেলঘাটা থানার বলরামপুর গ্রামের উৎপল সাহার স্ত্রী।
চিরকুটের লেখা পাঠকের জন্য হুবহু তুলে ধরা হল- ‘আমার মৃত্যুর জন্য একমাত্র দায়ী আমার শশুর শাশুড়ি। দুই জানোয়ার আমাকে বাঁচতে দিল না। আমার মৃত্যুর পরে যেনো ওদের বিচার হয়। আমার মত যেনো আর কোন মেয়েকে মরতে না হয়। আমার মেয়েটা যেনো আমার মায়ের কাছে মানুষ হয়। আমার স্বামীকে ছেড়ে যেতে খুব কষ্ট হচ্ছে। কিন্তু আমি বেঁচে থাকলে আমার জানোয়ার শশুর শাশুড়ি আমাদের শান্তিতে থাকতে দেবে না। তাই আমাকে নিরূপায় হয়ে এই পথ বেছে নিতে হলো। আমার মৃত্যুর জন্য আমার শশুর আর শাশুড়ি দায়ী।
পাটকেলঘাটা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জেল্লাল হোসেন গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ওই ঘটনায় নিহতের বাবা স্বপন সাহা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে শ্বশুর দীনবন্ধু সাহা ও শাশুড়ি স্বপ্না রানী সাহাসহ চারজনকে আসামি করে পাটকেলঘাটা থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ গৃহবধূর শ্বশুর দীনবন্ধু সাহা ও শাশুড়ি স্বপ্না রানী সাহাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। এছাড়া ময়নাতদন্তের জন্য বুধবার গৃহবধূর লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়