মঙ্গলবার, ০২ মার্চ ২০২১ ইং, বাংলা ১৭, ফাল্গুন ১৪২৭
  • ঢাকা টাইমস নিউজ ডেস্ক
  • ১৫৯১৩৬৬০১২

সাবেক প্রধান তথ্য কমিশনার গোলাম রহমানসহ পরিবারের ৫ জন আক্রান্ত

সাবেক প্রধান তথ্য কমিশনার গোলাম রহমানসহ পরিবারের ৫ জন আক্রান্ত

প্রাণঘাতী করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন সাবেক প্রধান তথ্য কমিশনার অধ্যাপক গোলাম রহমান এবং তার স্ত্রী, ছেলেসহ পরিবারের মোট পাঁচজন সদস্য। আজ শুক্রবার তিনি নিজেই গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন।

সাবেক প্রধান তথ্য কমিশনার অধ্যাপক গোলাম রহমান বলেন, গত ২৯ মে তার স্ত্রী নাইম আরা হোসাইন এর শরীরে করোনাভাইরাসের উপস্বর্গ শনাক্ত করা হয়। পরে তার পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা পরীক্ষা করা হয়। রিপোর্টে অধ্যাপক গোলাম রহমান,তার ছেলে, তার পুত্রবধু এবং একজন গৃহকর্মীর ফলাফল পজেটিভ আসে।

বর্তমানে স্ত্রী নাইম আরা হোসাইনের অবস্থা ভালো নয় জানিয়ে তিনি বলেন, অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজ্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাকে প্লাজমা থেরাপি দেওয়ার প্রক্রিয়া চলছে।

তবে আমিসহ বাকিদের স্বাস্থ্যের অবস্থা এখন মোটামুটি ভালোই আছে। আমরা সবাই গুলশানের নিকেতনের নিজ বাসায় আইসোলেশনে আছি। আমাদের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য যে, সাবেক প্রধান তথ্য কমিশনার অধ্যাপক গোলাম রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন শিক্ষক। এ ছাড়া তিনি বাংলাদেশ সরকারের তথ্য কমিশনের প্রধান তথ্য কমিশনার এবং বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) চেয়ারম্যানেরও দায়িত্ব পালন করেছেন।

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়