শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ ইং, বাংলা ১৪, ফাল্গুন ১৪২৭
  • ঢাকা টাইমস নিউজ ডেস্ক
  • ১৫৯৫১৫৫৩১৯

সাহাবুদ্দিনে প্রতি পরীক্ষায় নেয়া হতো ৩ থেকে ১০ হাজার টাকা

সাহাবুদ্দিনে প্রতি পরীক্ষায় নেয়া হতো ৩ থেকে ১০ হাজার টাকা

স্বাস্থ্য অধিদফতরের অনুমতি ছাড়াই করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করে প্রতি পরীক্ষায় ৩ থেকে ১০ হাজার টাকা নিতো রাজধানীর গুলশান-২ এলাকার সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। 

রবিবার (১৯ জুলাই) বিকেল ৩টার দিকে ওই হাসপাতালে অভিযানে গিয়ে তাৎক্ষণিকভাবে চাঞ্চল্যকর এ তথ্য জানান র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

তিনি ব্রেকিংনিউজকে বলেন, ‘করোনা ভাইরাসের নমুনা পরীক্ষার কোনও অনুমোদন ছিল না সাহাবুদ্দিন মেডিকেল কর্তৃপক্ষের। বরং করোনা টেস্ট করাতে নিষেধাজ্ঞা ছিল হাসপাতালটির। তারা অনুমতি ছাড়াই এমনকি নিষেধাজ্ঞা অমান্য করে অ্যান্টিবডি টেস্ট করছিল। প্রতি টেস্টে ৩ থেকে ১০ হাজার পর্যন্ত টাকা নিয়েছে।’

বেশ কিছু অনিয়মের অভিযোগ হাতে নিয়ে হাসপাতালটিতে বিকেল ৩টার দিকে অভিযান শুরু করে র‌্যাব। এ প্রতিবেদন লিখা পর্যন্ত বিকেল পৌনে ৪টার দিকে ৫০০ শয্যাবিশিষ্ট এই হাসপাতালটিতে অভিযান চলছিল।

আরও পড়ুন:

‘অনুমতি ছাড়া, নিষেধাজ্ঞা ভেঙে’ করোনা পরীক্ষা করছে সাহাবুদ্দিন হাসপাতাল: র‌্যাব

গুলশানে সাহাবুদ্দিন হাসপাতালে র‍্যাবের অভিযান

এদিকে করোনা টেস্ট জাতিয়াতির ঘটনায় রাজধানীর জেকেজি ও রিজেন্ট হাসপাতালকে নিয়ে সারা দেশে ব্যাপক তোলপাড় চলছে। এইমধ্যে দুটি হাসপাতালেরই চেয়ারম্যান ও প্রধান নির্বাহীদের গ্রেফতার করা হয়েছে। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়