রবিবার, ০৭ মার্চ ২০২১ ইং, বাংলা ২৩, ফাল্গুন ১৪২৭
  • ঢাকা টাইমস নিউজ ডেস্ক
  • ১৫৯৫১৫০৮৯১

২২ হাজার টাকায় Oppo ‘এ -৯২’

২২ হাজার টাকায় Oppo ‘এ -৯২’

Oppo বাজারে এনেছে ‘এ’ সিরিজের নতুন স্মার্টফোন ‘এ-৯২’ মডেল। বৈশিষ্ট্যেয় থাকছে বাড়তি স্টোরেজ, সাইড ফিঙ্গার'প্রিন্ট আর ৪৮ মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরা।

অপো ‘এ’ সিরিজের এটিই প্রথম স্মার্টফোন যাতে আছে পাঞ্চ-হোল ডিসপ্লে, সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং থ্রিডি কোয়াড কার্ভ ডিজাইন। হাই রেজ্যুলেশনের নিও-ডিজাইনের পাতলা ডিসপ্লেতে ভিডিও বা অনলাইন গেমে ভিন্ন অভিজ্ঞতা দেবে। ১০৮০ পিক্সেলের এফএইচডি+ ডিসপ্লেতে আছে বিশেষ আই কেয়ার মোড যা অ্যাম্বিয়েন্সের ওপর ভিত্তি করে স্বয়ংক্রিয় স্ক্রিনের আলো সামঞ্জস্য করবে।

অপো এ৯২ স্মার্টফোনের পেছনে ৪৮ মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরা সেটআপে আছে একটি ৪৮ মেগাপিক্সেলের (এফ/১.৭) প্রধান সেন্সর, ৮ মেগাপিক্সেল ১১৯ ডিগ্রি আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও দুটি পোর্ট্রেট স্টাইল লেন্স। প্রতি সেকেন্ডে ১২০ ফ্রেমে স্লো মোশন ভিডিও করার সুবিধা ছাড়াও ক্যামেরাটি ৪কে ভিডিও রেকর্ডিং করতে পারে।

ওয়াইড অ্যাঙ্গেলে অনন্য সব সেলফি তোলার জন্য ১৬ মেগাপিক্সেলের (এফ/২.০) পাঞ্চ হোল ক্যামেরায় থাকছে অপোর উন্নত এআই বিউটিফিকেশন, সিন সিলেকশন।

ব্যাটারি সক্ষমতা ৫০০০ মিলি অ্যাম্পিয়ার। ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং থাকায় কাজের ফাঁকেও দ্রুত ফোনে চার্জ দেওয়া যায়।

কোয়ালকমের ১১ ন্যানোমিটারের স্নাপড্রাগন ৬৬৫ চিপসেট এবং 8 গিগাবাইট এলপিডিডিআর ৪ এক্স র‍্যামের সাথে অক্টাকোর জিপিইউ যেকোনো কাজে দেবে সর্বোচ্চ ২.০ গিগাহার্টজ গতি। আছে ১২৮ গিগাবাইট ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ, যা অ্যাপ্লিকেশন ইনস্টল করতে বা দ্রুত ফাইল শেয়ারিং সহায়ক।

অপো এ-৯২ মডেলের দাম ২২,৯৯০ টাকা। মডেলের রঙ হচ্ছে দুটি অরোরা পার্পল ও টোয়াইলাইট ব্ল্যাক। সারা দেশের সব অপো আউটলেট এবং অনলাইন স্টোরে এটি পাওয়া যাচ্ছে। স্মার্টফোন কিনলে শতভাগ ক্যাশব্যাক পাওয়া সুযোগ আছে বলে জানিয়েছে অপো। অফার শেষ হবে আগামী ৩১ জুলাই।

ট্যাগস:


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়